- তোর সাথে কিছু কথা আছে, ফোন কর - পারবো না, মা আছে | বাংলা জীবনের গল্প

"- তোর সাথে কিছু কথা আছে, ফোন কর - পারবো না, মা আছে। - ভীষণ গুরুত্বপূর্ণ তুই কল কর আমায়। - মেসেঞ্জারই বল আমি ফোন করতে পারবোনা - আমি আসলে..... আমি আর এই সম্পর্কে থাকতে পারবো না। - কী!? তুই কী বলছিস!? কেন, হয়েছেটা কী? - কারণটা আমি ফোনে বলতে চাই - তুই plz এখানেই বল। যে মুখে 'ভালোবাসি' শুনেছি সেই মুখে 'ছেড়ে যাব' শুনতে পারবো না! - দেখ, খারাপ ভাবিস না। এই সম্পর্কটা আমি আর এগোতে চাই না। এর জন্য আমার অনেক time waste হচ্ছে। আর পড়াশোনাতেও সমস্যা হচ্ছে। এমন চললে আমার career এর কি হবে!? তাই i want this breakup. - এইটা তোর কারণ? - হ্যাঁ, don't get me wrong, আমি তোকে এখনও ভালোবাসি....but relationship is not my cup of tea। - তুই এইভাবেই আমাদের সম্পর্কটাকে শেষ করে দিতে পারবি? - sorry, but আমার কিছু করার নেই রে। - ঠিক আছে, যখন তুই এইটাই চাস, তাহলে তাই হোক। - দেখ, আমরা এখনো কিন্তু বন্ধু থাকতে পারি। তুই call করিস মাঝে মাঝে যদি প্রয়োজন পড়ে। - না রে, আমার আর call করতে লাগবেনা। ছেড়ে চলে যাওয়া মানুষ এর পিছুটান রেখে কি লাভ? কিন্তু কি বল তো?ভবিষ্যৎ গড়তে ভালোবাসার মানুষের হাত ছেড়ে না দিয়ে একসাথে একে অপরের সাথে ভবিষ্যৎ গড়তে সাহায্য করা কিন্তু যায়, আর হয়তো একেই ভালোবাসা বলে। - না রে তুই আমায় ভুল ভাবছিস!! - এমনটা প্রথমবার হচ্ছে জানিস তো - কী? - আমি কাঁদছি আর তুই বুঝতে পারছিস না, সত্যিই হঠাৎ কতটা দূরত্ব বেড়ে গেল। - bye, ভালো থাকিস😊 - সমর্পিতা ©crazy aisha"

 - তোর সাথে কিছু কথা আছে, ফোন কর
- পারবো না, মা আছে।
- ভীষণ গুরুত্বপূর্ণ তুই কল কর আমায়।
- মেসেঞ্জারই বল আমি ফোন করতে পারবোনা
- আমি আসলে..... আমি আর এই সম্পর্কে থাকতে পারবো না।
- কী!? তুই কী বলছিস!? কেন, হয়েছেটা কী?
- কারণটা আমি ফোনে বলতে চাই
- তুই plz এখানেই বল। যে মুখে 'ভালোবাসি' শুনেছি সেই মুখে 'ছেড়ে যাব' শুনতে পারবো না!
- দেখ, খারাপ ভাবিস না। এই সম্পর্কটা আমি আর এগোতে চাই না। এর জন্য আমার অনেক time waste হচ্ছে। আর পড়াশোনাতেও সমস্যা হচ্ছে। এমন চললে আমার career এর কি হবে!? তাই i want this breakup. 
- এইটা তোর কারণ?
- হ্যাঁ, don't get me wrong, আমি তোকে এখনও ভালোবাসি....but relationship is not my cup of tea।
- তুই এইভাবেই আমাদের সম্পর্কটাকে শেষ করে দিতে পারবি?
- sorry, but আমার কিছু করার নেই রে। 
- ঠিক আছে, যখন তুই এইটাই চাস, তাহলে তাই হোক।
- দেখ, আমরা এখনো কিন্তু বন্ধু থাকতে পারি। তুই call করিস মাঝে মাঝে যদি প্রয়োজন পড়ে।
- না রে, আমার আর call করতে লাগবেনা।  ছেড়ে চলে যাওয়া  মানুষ এর পিছুটান রেখে কি লাভ? কিন্তু কি বল তো?ভবিষ্যৎ গড়তে ভালোবাসার মানুষের হাত ছেড়ে না দিয়ে একসাথে একে অপরের সাথে ভবিষ্যৎ গড়তে সাহায্য করা কিন্তু যায়, আর হয়তো একেই ভালোবাসা বলে। 
- না রে তুই আমায় ভুল ভাবছিস!!
- এমনটা প্রথমবার হচ্ছে জানিস তো
- কী?
- আমি কাঁদছি আর তুই বুঝতে পারছিস না, সত্যিই হঠাৎ কতটা দূরত্ব বেড়ে গেল।
- bye, ভালো থাকিস😊

- সমর্পিতা

©crazy aisha

- তোর সাথে কিছু কথা আছে, ফোন কর - পারবো না, মা আছে। - ভীষণ গুরুত্বপূর্ণ তুই কল কর আমায়। - মেসেঞ্জারই বল আমি ফোন করতে পারবোনা - আমি আসলে..... আমি আর এই সম্পর্কে থাকতে পারবো না। - কী!? তুই কী বলছিস!? কেন, হয়েছেটা কী? - কারণটা আমি ফোনে বলতে চাই - তুই plz এখানেই বল। যে মুখে 'ভালোবাসি' শুনেছি সেই মুখে 'ছেড়ে যাব' শুনতে পারবো না! - দেখ, খারাপ ভাবিস না। এই সম্পর্কটা আমি আর এগোতে চাই না। এর জন্য আমার অনেক time waste হচ্ছে। আর পড়াশোনাতেও সমস্যা হচ্ছে। এমন চললে আমার career এর কি হবে!? তাই i want this breakup. - এইটা তোর কারণ? - হ্যাঁ, don't get me wrong, আমি তোকে এখনও ভালোবাসি....but relationship is not my cup of tea। - তুই এইভাবেই আমাদের সম্পর্কটাকে শেষ করে দিতে পারবি? - sorry, but আমার কিছু করার নেই রে। - ঠিক আছে, যখন তুই এইটাই চাস, তাহলে তাই হোক। - দেখ, আমরা এখনো কিন্তু বন্ধু থাকতে পারি। তুই call করিস মাঝে মাঝে যদি প্রয়োজন পড়ে। - না রে, আমার আর call করতে লাগবেনা। ছেড়ে চলে যাওয়া মানুষ এর পিছুটান রেখে কি লাভ? কিন্তু কি বল তো?ভবিষ্যৎ গড়তে ভালোবাসার মানুষের হাত ছেড়ে না দিয়ে একসাথে একে অপরের সাথে ভবিষ্যৎ গড়তে সাহায্য করা কিন্তু যায়, আর হয়তো একেই ভালোবাসা বলে। - না রে তুই আমায় ভুল ভাবছিস!! - এমনটা প্রথমবার হচ্ছে জানিস তো - কী? - আমি কাঁদছি আর তুই বুঝতে পারছিস না, সত্যিই হঠাৎ কতটা দূরত্ব বেড়ে গেল। - bye, ভালো থাকিস😊 - সমর্পিতা ©crazy aisha

ভালো থাকিস

#Connection

People who shared love close

More like this

Trending Topic