অনুপমা দেবী ও তার স্বামী আজ ত্রিশতম বিবাহবার্ষিকীত

"অনুপমা দেবী ও তার স্বামী আজ ত্রিশতম বিবাহবার্ষিকীতে পা দিলো । দারিদ্রতার মধ্যেই তাদের সংসার চলে। বিবাহবার্ষিকীতে অনুপমা দেবীর স্বামী বললেন "তোমার জন্য আর কি বা করতে পারলাম "। তার উত্তরে অনুপমা দেবী বললেন শাহজাহান যেমন মমতাজের জন্য তাজমহল গড়ে দিয়েছে , আমার জন্য তেমনি তুমি এই সোনার সংসার গড়ে দিয়েছো। তাইবা কম কিসের ! তুমি তো আমার শাহজাহান। - সোহিনী"

 অনুপমা দেবী ও তার স্বামী আজ ত্রিশতম বিবাহবার্ষিকীতে পা দিলো । দারিদ্রতার মধ্যেই তাদের সংসার চলে। বিবাহবার্ষিকীতে অনুপমা দেবীর স্বামী বললেন "তোমার জন্য আর কি বা করতে পারলাম "। তার উত্তরে অনুপমা দেবী বললেন শাহজাহান যেমন মমতাজের জন্য তাজমহল গড়ে দিয়েছে , আমার জন্য তেমনি তুমি এই সোনার সংসার গড়ে দিয়েছো। তাইবা কম কিসের ! তুমি তো আমার শাহজাহান।

- সোহিনী

অনুপমা দেবী ও তার স্বামী আজ ত্রিশতম বিবাহবার্ষিকীতে পা দিলো । দারিদ্রতার মধ্যেই তাদের সংসার চলে। বিবাহবার্ষিকীতে অনুপমা দেবীর স্বামী বললেন "তোমার জন্য আর কি বা করতে পারলাম "। তার উত্তরে অনুপমা দেবী বললেন শাহজাহান যেমন মমতাজের জন্য তাজমহল গড়ে দিয়েছে , আমার জন্য তেমনি তুমি এই সোনার সংসার গড়ে দিয়েছো। তাইবা কম কিসের ! তুমি তো আমার শাহজাহান। - সোহিনী

#depression

People who shared love close

More like this

Trending Topic