কি ভাবছিস তুই হেরে গেছিস, আর হেরে গেছিস বলে ভেঙ্গে

"কি ভাবছিস তুই হেরে গেছিস, আর হেরে গেছিস বলে ভেঙ্গে পড়েছিস। তাহলে শোন তোর হারার মধ্যেই তোর সফল হওয়ার রাস্তাটা লুকিয়ে আছে। আর যে মানুষ হারতে জানে সে জিততেও জানে। কি কারণে হেরেছিস, সেটা ভাব আর তার উপর কাজ করা শুরু কর। হ্যা তুই সফলতার রাস্তায় চলতে চলতে হাঁপিয়ে যাবি, কিন্তু থামবি না। যতক্ষণ সফলতা না আসছে চলতে থাক। তুই ভাবছিস হয়তো তোর সব রাস্তা বন্ধ হয়ে গেছে, তোকে কেউ পাত্তা দিচ্ছে না, তোকে কেউ সাহায্য করছে না। আবে থাম তুই নিজেকে নিজেই শক্তিশালী ভাব দেখবি কারোর সাহায্য লাগবে না তোর। আর কে পাত্তা দিলো কে দিলো না এইগুলো ভাববি না, লোকে কি বলছে ভুলে যা। তুই যেদিন সফল হবি, যারা তোকে আজ পাত্তা দিচ্ছে না তারাই একদিন তোর প্রশংসা করবে। হ্যাঁ তুইও পারবি শুধু হাল ছাড়িস না বন্ধু"

 কি ভাবছিস তুই হেরে গেছিস, আর হেরে গেছিস বলে ভেঙ্গে পড়েছিস। তাহলে শোন তোর হারার মধ্যেই তোর সফল হওয়ার রাস্তাটা লুকিয়ে আছে।
  আর যে মানুষ হারতে জানে সে জিততেও জানে। কি কারণে হেরেছিস, সেটা ভাব আর তার উপর কাজ করা শুরু কর। 
     হ্যা তুই সফলতার রাস্তায় চলতে চলতে হাঁপিয়ে যাবি, কিন্তু থামবি না। যতক্ষণ সফলতা না আসছে চলতে থাক। 
     তুই ভাবছিস হয়তো তোর সব রাস্তা বন্ধ হয়ে গেছে, তোকে কেউ পাত্তা দিচ্ছে না, তোকে কেউ সাহায্য করছে না। আবে থাম
     তুই নিজেকে নিজেই শক্তিশালী ভাব দেখবি কারোর সাহায্য লাগবে না তোর। 
      আর কে পাত্তা দিলো কে দিলো না এইগুলো ভাববি না, লোকে কি বলছে ভুলে যা। 
      তুই যেদিন সফল হবি, যারা তোকে আজ পাত্তা দিচ্ছে না তারাই একদিন তোর প্রশংসা করবে। 
       হ্যাঁ তুইও পারবি
        শুধু হাল ছাড়িস না বন্ধু

কি ভাবছিস তুই হেরে গেছিস, আর হেরে গেছিস বলে ভেঙ্গে পড়েছিস। তাহলে শোন তোর হারার মধ্যেই তোর সফল হওয়ার রাস্তাটা লুকিয়ে আছে। আর যে মানুষ হারতে জানে সে জিততেও জানে। কি কারণে হেরেছিস, সেটা ভাব আর তার উপর কাজ করা শুরু কর। হ্যা তুই সফলতার রাস্তায় চলতে চলতে হাঁপিয়ে যাবি, কিন্তু থামবি না। যতক্ষণ সফলতা না আসছে চলতে থাক। তুই ভাবছিস হয়তো তোর সব রাস্তা বন্ধ হয়ে গেছে, তোকে কেউ পাত্তা দিচ্ছে না, তোকে কেউ সাহায্য করছে না। আবে থাম তুই নিজেকে নিজেই শক্তিশালী ভাব দেখবি কারোর সাহায্য লাগবে না তোর। আর কে পাত্তা দিলো কে দিলো না এইগুলো ভাববি না, লোকে কি বলছে ভুলে যা। তুই যেদিন সফল হবি, যারা তোকে আজ পাত্তা দিচ্ছে না তারাই একদিন তোর প্রশংসা করবে। হ্যাঁ তুইও পারবি শুধু হাল ছাড়িস না বন্ধু

#ব্যর্থ #হওয়া #মানে #হেরে #যাওয়া #নয়

People who shared love close

More like this

Trending Topic